বার্তা পাঠান
চীন বুনন লুম খুচরা যন্ত্রাংশ উত্পাদক

আমাদের আসল অভিপ্রায়: নির্ভরযোগ্য গুণমান, যুক্তিসঙ্গত মূল্য, সময়মত বিতরণ, সন্তোষজনক বিক্রয়োত্তর পরিষেবা।

খবর

July 12, 2019

স্বাগতম আমাদের কোম্পানীর পরিদর্শন করুন!

আমাদের সংস্থায় স্বাগতম!

প্রথমত, আমরা আমাদের ক্লায়েন্টকে আমাদের কোম্পানির পরিদর্শন করার জন্য ধন্যবাদ জানাতে চাই e আমাদের একসাথে একটি অবিস্মরণীয় সপ্তাহান্তে ছিল!

গুণমান সম্পর্কে, আমাদের খুব কঠোর মানের নিয়ন্ত্রণ ব্যবস্থা আছে, যা প্রতিশ্রুতি দেয় যে আমরা যে পণ্যগুলি উত্পাদন করি তা সর্বদা সর্বোত্তম মানের হয়।

আমরা আমাদের ক্লায়েন্টদের সাথে মিলে যায় এমন ভাল মানের তাঁত খুচরা যন্ত্রাংশ সরবরাহের ধারণার প্রতি প্রতিশ্রুতিবদ্ধ।

আমাদের তাঁত খুচরা যন্ত্রাংশ তাঁর খুব পেশাদার পরীক্ষার অধীনে পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে f অবশ্যই, এটি প্রথম পদক্ষেপ, পরবর্তী, আমরা প্রতিশ্রুতি হিসাবে ভাল মানের পণ্য সরবরাহ করব।

প্রতিটি গ্রাহকের প্রতি দায়বদ্ধ হওয়া আমাদের দায়িত্ব।

কোনও বাধা ছাড়াই আমরা সর্বদা আমাদের গুণমান এবং আমাদের পরিচালনার উন্নতি করি। আমরা আমাদের উচ্চতর মানের, যুক্তিসঙ্গত দাম এবং তাত্ক্ষণিকভাবে বিতরণের জন্য আমাদের গ্রাহকদের কাছ থেকে ভাল প্রতিবেদন পাই। আমাদের বিক্রয় রেকর্ড প্রতি বছর বৃদ্ধি। আপনি যখনই মান এবং অভিজ্ঞতা খুঁজছেন, আশা করি জেডাব্লু টেক্সটাইলগুলি টেক্সটাইল যন্ত্রপাতি অংশগুলিতে আপনার প্রথম এবং সন্তুষ্ট পছন্দ হতে পারে। ধন্যবাদ!

শুধুমাত্র মিলনের কাজ এবং বিশ্রামের মাধ্যমে আমরা দক্ষতা উন্নত করতে পারি।
শি'আন শানজি প্রদেশের রাজধানী। শি'আন সিল্ক রোডের প্রারম্ভিক স্থান এবং সম্রাট কিন শি হুয়াংয়ের টেরাকোটা আর্মির হোম।
টেরা-কোট্টা যোদ্ধা এবং ঘোড়া বিশ্ব প্রত্নতত্ত্বের ইতিহাসের অন্যতম বড় আবিষ্কার ies
কিন শি হুয়াংয়ের মাজার এবং টেরা-কোট্টা যোদ্ধা ও ঘোড়াগুলির গর্তকে ইউনেস্কো বিশ্ব heritageতিহ্যের তালিকায় অন্তর্ভুক্ত করার জন্য অনুমোদিত হয়েছিল এবং "বিশ্বের অষ্টম আশ্চর্য" হিসাবে সম্মানিত হয়েছিল।
আমরা কয়েক হাজার বছরের ইতিহাস নিয়ে টের-কোট্টা যোদ্ধা এবং কিন শি হুয়াংয়ের ঘোড়াগুলি পরিদর্শন করেছি এবং চীনের ইতিহাস এবং সংস্কৃতিটি অনুভব করেছি।
এক কথায়, একসাথে একটি দুর্দান্ত সপ্তাহ ছিল!

যোগাযোগের ঠিকানা